ভাবনাতে ভালবাসা
- মুন্না খান মতিউর - স্বপ্নের কথা ১২-০৫-২০২৪

মুখটি খুলো, চোঁখটি মেলো
চেয়ে দেখো মোরে
ভালোবাসা দিবো তোমায়
খুব যে যতন করে।

বুকের মাঝে রাখবো ধরে
মুখের মাঝে মুখ
ছুয়ে দেবো সারা দেহ
এনে দেবো সুখ।

আমার হাতের ছোয়া পাবে
তোমার দেহ খানি
প্রেম দিবো, আদর দিবো
সব যে দিবো আনি।

তোমার বুকে মাথা দিয়ে
কাটিয়ে দিবো রাত
করতে সোহাগ, মানবো না তো
কোন অজুহাত।

সুখ-সাগরে ভাসবো তখন
আমরা প্রাণ দুটি
দেখবে, তোমার মুখে তখন
উঠবে হাসি ফুটি।

আমরা দুটি পাগলা প্রেমিক
দুজনাতে মিশে
একটা শরীর, একটা মন
হারা হব দিশে।

তোমার কাছে আসতে পারি
একটু দিলে ডাক
রাখবে আমায়? জানতে যে চাই
বল হে ঠিক ঠাক।

তোমার কালো আঁখি মাঝে
আমার যত সুখ
আমার চোঁখের স্বপ্ন যেন
মায়াবি ঐ মুখ।

দু চোঁখ ভরা স্বপ্ন আমার
তোমার সৃতি বুকে,
আসব কি গো তোমার কাছে
রাখবে আমায় সুখে?

রাখবে কি মোর হৃদয় খানি
আগলে ধরে মনে?
এতটুকু আশায় আমি
আজিকের এই ক্ষণে।

পারবে কি গো রাখতে তাহা
ভরবে কি গো মন?
বন্ধু, হতে পারবে কি গো
আমার আপনজন।

আমার আছে ছোট্ট হৃদয়
তোমার অপেক্ষাতে
সুযোগ পেলে চাই সে যেতে
আজকে গভীর রাতে।

তোমার কথা ভাবছি শুধু
বলছি যে বার বার
বন্ধু, আমার সব যে তুমি
কেহ যে নেই আর।

স্বপ্ন দিবো, সোহাগ দিবো
তাইতো তোমার তরে
তোমার কাছে আসবো বলে
মনটা কেমন করে।

কাঁপা কাঁপা ঠোট দুটিকে
আমার মুখে ভরি
আদর সোহাগ করবো তোমায়
খুব যে যতন করি।

স্বপ্ন গুলি, সৃতি গুলি
থাকবে আমার হাতে
তোমার সাথে বলবো কথা
আজকে সারা রাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।